Home / লাইফস্টাইল / গাড়ির ভেতরে ৬ গুলিতে জনপ্রিয় গায়িকাকে হত্যা

গাড়ির ভেতরে ৬ গুলিতে জনপ্রিয় গায়িকাকে হত্যা

কয়েক দিন আগেই সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে একটি ভিডিও পোস্ট করে খুনের হুমকি পাওয়ার কথা জানিয়েছিলেন গায়িকা হর্ষিতা দাহিয়া। শেষমেশ তার আশঙ্কাই সত্যি হল। তবে তা যে এমন মর্মান্তিক হবে কে জানত!

মঙ্গলবার দুষ্কৃতকারীর গুলিতে খুন হন হরিয়ানার ২২ বছরের গায়িকা হর্ষিতা দাহিয়া। খবর আনন্দবাজার।

হরিয়ানার পানিপথ জেলার পুলিশ সুপার রাহুল শর্মা জানিয়েছেন, জেলার চমরাড়া গ্রামে একটি জলসায় গিয়েছিলেন হর্ষিতা। সেখানে তার গানের অনুষ্ঠান ছিল।

অনুষ্ঠান শেষে বিকাল ৪টায় গাড়িতে করে বাড়ি ফিরছিলেন তিনি। সঙ্গে ছিলেন তার দুই সহযোগী ও ড্রাইভার। দিল্লির নরেলা এলাকায় বাড়ি হর্ষিতার। আচমকাই অন্য একটি গাড়ি পেছন থেকে এসে তাদের গাড়ির সামনে এসে দাঁড়ায়।

গাড়ি থেকে নেমে আসে অজ্ঞাত পরিচয় দুই সশস্ত্র দুষ্কৃতকারী। হর্ষিতার ড্রাইভার ও তার সহযোগীকে গাড়ি থেকে নেমে দাঁড়াতে বলেন তারা। ওই তিনজন গাড়ি থেকে নেমে দাঁড়ালে হর্ষিতাকে লক্ষ্য করে গুলি চালায় দুষ্কৃতকারীরা। ৬টি গুলি লাগে হর্ষিতার ঘাড় ও কপালে। ঘটনাস্থলেই মারা যান তিনি।

পুলিশ জানায়, নিজের বোনের জামাইয়ের বিরুদ্ধে শারীরিক নির্যাতনের অভিযোগ করেছিলেন হর্ষিতা।

তা ছাড়া দিল্লিতে মাসকয়েক আগে মায়ের খুনের প্রত্যক্ষদর্শীও ছিলেন তিনি। ওই দুটি ঘটনা সম্পর্কে আরও তথ্য সংগ্রহ করছেন তদন্তকারীরা। এর সঙ্গে এ খুনের কোনো সম্পর্ক আছে কিনা তাও খতিয়ে দেখছে পুলিশ।

Check Also

ঐশ্বরিয়াকে সালমানের চুমুর ছবি ভাইরাল

ঐশ্বরিয়া রাই ও সালমান খান। দুজনই বলিউডের প্রথম সারির অভিনেত্রী-অভিনেতা। জনপ্রিয়তায় কোন কমতি নেই তাদের। …

Leave a Reply

Your email address will not be published.