Home / লাইফস্টাইল / ঐশ্বরিয়াকে সালমানের চুমুর ছবি ভাইরাল

ঐশ্বরিয়াকে সালমানের চুমুর ছবি ভাইরাল

ঐশ্বরিয়া রাই ও সালমান খান। দুজনই বলিউডের প্রথম সারির অভিনেত্রী-অভিনেতা। জনপ্রিয়তায় কোন কমতি নেই তাদের। একটা সময় দু’জনের মধ্যে প্রেমও ছিল। তবে এখন সেটা সুদূর অতীত। বর্তমানে সাবেক এই বিশ্ব সুন্দরী অভিষেক বচ্চনের স্ত্রী। অভিষেক বচ্চন ও ঐশ্বরিয়ার ঘরে একটি মেয়ে সন্তান রয়েছে। একমাত্র মেয়ে আরাধ্য, স্বামী সংসার নিয়ে ভালোই আছেন তিনি।

অন্যদিকে, সালমান খান এখনো পর্যন্ত বিয়ের পিঁড়িতে বসেন নি। তবে হঠাৎ করেই আবারও কাছাকাছি এলেন সাবেক এই প্রেমিক জুটি। এখানেই শেষ নয়, রীতিমত ঐশ্বরিয়ার খালে চুমু দিতে দেখা গেল সালমান খানকে। সম্প্রতিকালে এমনই একটি ছবি ভাইরাল হয়েছে। যা দেখে অবাক হবেন সালমান-ঐশ্বরিয়া ভক্তদের।

ভক্তরা হয়ত ভাবছেন, ঐশ্বরিয়া রাই খান সাহেব কে দু’চোখের কাঁটা মনে করেন। এককথাই সাল্লুকে তো দেখতে পারেন না। সেই ২০০২ সালে ব্রেকআপ হওয়ার পর থেকে এখন পর্যন্ত তাদের দু’জনকে আর একফ্রেমে দেখা যায়নি। তাহলে কেমন? এই অসাধ্য সাধন!

ভারতীয় গণমাধ্যমের খবর অনুযায়ী, সম্প্রতিকালে ঐশ্বরিয়া রায়ের একটি ফ্যান পেজ থেকে ভাইরাল হওয়া ছবিটি পোস্ট করা হয়েছে। যেখানে পুরোপুরি ফটোশপের কারসাজিতে সালমান খান এবং ঐশ্বরিয়া রায়কে এতো কাছাকাছি এনেছেন তাদেরই ভক্ত।

Check Also

মুসলমান হয়েছেন ঋষি কাপুর!

শিরোনাম দেখে চমকে ওঠার কারণ নেই। কারণ, হিন্দু থেকে সত্যি সত্যি মুসলমান হয়ে যাননি বলিউড …

Leave a Reply

Your email address will not be published.